Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় তদন্তকারী অফিসারকে প্রাণনাশের হুমকি

গলাচিপায় তদন্তকারী অফিসারকে প্রাণনাশের হুমকি

নিয়ামুর রশিদ শিহাব, বিশেষ প্রতিনিধি
গলাচিপায় মামলা তথ্য ঘটনা উদঘাটন করায় তদন্তকারী অফিসার বিপিসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিনকে প্রাণনাশের হুমকি দিয়েছে আসামীরা। এতে বুধবার তদন্ত অফিসার বাদী হয়ে ২জনের বিরুদ্ধে গলাচিপা থানায় সাধারণ ডায়রি করেছেন। যার নং ৯৬।
জানা গেছে, কিছুদিন পূর্বে সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মোসাঃ আসমা বেগম বাদী হয়ে পটুয়াখালী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। যার পিটিশন মামলা নং ৬২৫/১৮। আসামীরা হলেনঃ শাহআলী তালুকদারের ছেলে মোঃ জুবায়ের তালুকদার(২৫) ও আলমাছ তালুকদারের ছেলে জিএম তালুকদার(২৬)।বিজ্ঞ আদালত প্রধান শিক্ষক নাসির উদ্দিনের উপর মামলার তদন্ত ভার দেয়। তদন্ত অফিসার ঘটনাস্থলে গিয়ে মামলার সত্যতা পায় এবং আসামীদের বিরুদ্ধে আদালতে রিপোর্ট জমা দেয়। এতে আসামীরা ক্ষিপ্ত হয়ে বুধবার সকালে ০১৭২৮৯৪২৩৮১ নম্বর থেকে তদন্ত অফিসারের মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেয় এবং তাকে যেখানেই পাবে সেখানেই মারধর ও প্রাণে মেরে ফেলবে বলে ভয় প্রদর্শণ করে।
এ ব্যাপারে গলাচিপা থানার এসআই ভাস্কর জানান, তদন্তকারীকে প্রাণনাশের ঘটনায় আসামীদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …